Home Tech News Ola-র গ্রাহকদের জন্য বড় সুখবর! স্কুটার সার্ভিসের প্রতিটি আপডেট এখন আপনার হাতের...

Ola-র গ্রাহকদের জন্য বড় সুখবর! স্কুটার সার্ভিসের প্রতিটি আপডেট এখন আপনার হাতের মুঠোয়

10
0
Ola-র গ্রাহকদের জন্য বড় সুখবর

Ola-র গ্রাহকদের জন্য বড় সুখবর: ইলেকট্রিক স্কুটারের জগতে দ্রুত জনপ্রিয়তা অর্জন করা ওলা ইলেকট্রিক এবার গ্রাহকদের জন্য একটি নতুন এবং প্রয়োজনীয় ফিচার চালু করছে। ওলা ইলেকট্রিকের ম্যানেজিং ডিরেক্টর ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) একটি টুইট করে জানিয়েছেন যে, এখন থেকে গ্রাহকরা তাদের স্কুটারের সার্ভিস আপডেট রিয়েল টাইমে ট্র্যাক করতে পারবেন। এই নতুন ফিচারটি ওলা ইলেকট্রিক অ্যাপের মাধ্যমে গ্রাহকদের জন্য উপলব্ধ হবে।

আমাদের হোয়াটসঅ্যাপটেলিগ্রাম গ্রুপে যুক্ত হোন -

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নতুন ফিচার চালুর বিষয়ে ভাবিশ আগরওয়াল তাঁর টুইট বার্তায় লিখেছেন, “আমাদের সার্ভিস অভিজ্ঞতায় একটি বহু প্রত্যাশিত ফিচার যুক্ত করা হয়েছে। এখন গ্রাহকরা ওলা ইলেকট্রিক অ্যাপে তাঁদের স্কুটারের সার্ভিস আপডেট রিয়েল টাইমে ট্র্যাক করতে পারবেন।” এই ফিচারটি পরিষেবার অভিজ্ঞতাকে আরও উন্নত করার একটি বড় পদক্ষেপ হিসেবে দেখা হচ্ছে।

কীভাবে কাজ করবে Ola-র এই ফিচার

গ্রাহকরা যখনই তাঁদের স্কুটার সার্ভিসের জন্য পাঠাবেন, তখন ওলার অ্যাপের মাধ্যমে তারা সার্ভিসের প্রতিটি পর্যায়ের আপডেট দেখতে পারবেন। এতে সার্ভিস শুরু হওয়া থেকে কাজ শেষ হওয়া পর্যন্ত প্রতিটি ধাপের বিস্তারিত তথ্য থাকবে। এই ফিচারের মাধ্যমে গ্রাহকরা জানতে পারবেন, কখন স্কুটারটি ফেরত পাবেন এবং সার্ভিসের প্রগতি কীভাবে চলছে।

এই ফিচারটি চালু হওয়ায় গ্রাহকরা তাঁদের স্কুটারের সার্ভিস স্টেটাস জানার জন্য আর আলাদা করে সার্ভিস সেন্টারে ফোন করার প্রয়োজন অনুভব করবেন না। এছাড়া সময়মতো কাজ শেষ হওয়া এবং স্কুটার ফেরত পাওয়ার বিষয়ে গ্রাহকদের মধ্যে স্বচ্ছতা তৈরি হবে।

ওলা ইলেকট্রিক (Ola Electric) শুরু থেকেই গ্রাহকদের অভিজ্ঞতাকে গুরুত্ব দিয়ে তাদের পরিষেবায় নিত্যনতুন প্রযুক্তির সংযোজন করছে, এবং এই রিয়েল টাইম ট্র্যাকিং ফিচারটিও তার একটি উদাহরণ। ওলা ইলেকট্রিকের #HyperService হ্যাশট্যাগ ব্যবহার করে এই উদ্যোগের প্রচার করা হচ্ছে।

এই ধরনের উদ্ভাবনী পদক্ষেপগুলি ইলেকট্রিক ভেহিকল (Electric Vehicle) ইন্ডাস্ট্রিতে ওলা ইলেকট্রিককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে এবং গ্রাহকদের সঙ্গে তাদের সম্পর্ককে আরও মজবুত করবে বলে আশা করা হচ্ছে। এটি গ্রাহকদের সন্তুষ্টি বৃদ্ধি করার পাশাপাশি কোম্পানির প্রতি তাদের বিশ্বস্ততা আরও বাড়াবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here